সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
ভূঞাপুরে দ্বিতীয় দিনের কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি

ভূঞাপুরে দ্বিতীয় দিনের কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি

tangail-pratidin

খায়রুল খন্দকার ভূঞাপুর: সারা দেশের ন্যায় ভূঞাপুর উপজেলা কালেক্টরেট কার্যালয় সহকারি কর্মচারীরা টানা দ্বিতীয় দিনের অবস্থান কর্মবিরতি পালন করেছে ।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ চত্বরের শহীদ মিনারে ২য় দিনের মতো পদ, পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নতিকরণের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে  এই অবস্থান কর্মসূচী পালন করেন। এর আগে মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) উপজেলা সহকারি কমিশনার (ভূমি) কার্যালয়ে ১ম দিনের কর্মবিরতি পালন করেন তারা।

পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে মঙ্গলবার সকাল থেকে তারা কর্মবিরতি শুরু করে উপজেলা পরিষদ চত্বরে অবস্থান করে। বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) কেন্দ্রীয় কমিটির কর্মসূচির অংশ হিসেবে আগামী ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত তারা এ কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালন করবে।

২য় দিনে কর্মবিরতি চলাকালে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের কর্মচারী মো. আমিনুল হক, খন্দকার আব্দুল বারেক, মোছা. কামরুনাহার ও সহকারি কমিশনার (ভূমি) কার্যালয়ের কর্মচারী মো. ইমতিয়াজুল ইসলাম তালুকদার কনক, মমিনুল ইসলাম, মো. আব্দুল হাকিম। এ সময় বক্তরা বলেন- প্রধানমন্ত্রী অনুমোদন দেবার পরেও পদবী ও গ্রেড পরিবর্তন করা হয়নি। দাবি মানা না হলে আগামীতে আরো কঠোর কর্মসূচি গ্রহণ করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840